কুমিল্লায় বাসচাপায় নিহত ২, আহত ৪

কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লায় বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ সময় আরও ৪ গুরুতর আহত হয়েছেন। তাঁদের অবস্থা সংকটাপন্ন। শনিবার ২৫ মার্চ রাত ৮টার দিকে কুমিল্লা-চট্টগ্রাম ট্রাংক রোডে সদর দক্ষিণ উপজেলার ফুলতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন ফাতেমা আক্তার (৩০) ও আমান মিয়া (৪০)।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স ও জরুরি বিভাগের দায়িত্বরত রঞ্জিত দাস রাত ৯টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুর্ঘটনার পর দুজনের মরদেহ এবং আহত অবস্থায় আরও দুজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। আহতদের অবস্থা সংকটাপন্ন হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পুলিশ গুরুতর আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।’

প্রত্যক্ষদর্শীরা জনান, ‘শনিবার বিকেল পৌনে ছয়টার দিকে চৌদ্দগ্রামমুখী যাত্রীবাহী মদিনা পরিবহন একটি বাস বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি চালিক অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে একজন মারা যায়। হাসপাতালে নেয়ার পর একজন মারা যায়। সিএনজিটা দুমড়ে মুচড়ে গেছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page